Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তালাবদ্ধ বাথরুমে নারীর গলা কাটা মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট
২১ জানুয়ারি ২০২৪ ২২:০৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর হাজারীবাগে একটি ভবনের বাথরুমেরর দরজা ভেঙে গলা কাটা অবস্থায় তানিয়া (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) দুপুরের দিকে হাজারীবাগ মিতালী রোডের সাত তলা বাসার বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে মরদেহ।

হাজারীবাগ থানার উপপরিদর্শক (এসআই) নিকলেশ চন্দ্র কর পলাশ জানান, দুপুরে খবর পেয়ে হাজারীবাগ মিতালী রোডের সাত তলার বাথরুম থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। বাথরুমটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

এসআই জানান, প্রাথমিকভাবে জানা গেছে, নিহত নারীর স্বামীর নাম তৌসিফ আহমেদ। তিনি কুমিল্লায় থাকেন। তানিয়ার বাড়ি বাগেরহাটে। মিতালী রোডের ওই বাড়ির সাত তলায় তানিয়া একাই থাকতেন। বিভিন্ন ইভেন্টে কাজ করতেন। তানিয়ার পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে না পেরে থানায় ফোন দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশের ধারণা, দুয়েকদিন আগেই তানিয়াকে গলা কেটে হত্যা করে বাইরে থেকে তালা দিয়ে হত্যাকারীরা পালিয়ে গেছে। ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই নিকলেশ।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

উদ্ধার জবাই মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর