Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মদ্যপ ম্যাক্সওয়েল হাসপাতালে, তদন্তে ক্রিকেট অস্ট্রেলিয়া!

স্পোর্টস ডেস্ক
২২ জানুয়ারি ২০২৪ ২০:১৩

ম্যাক্সওয়েলের মদ্যপ হওয়ার ঘটনায় তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে রাখা হয়েছিল তাকে। তবে মাঠের বাইরের বিতর্কে হঠাৎ আলোচনার কেন্দ্রবিন্দুতে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ডেইলি টেলিগ্রাফের এক খবরে জানা গেছে, একটি অনুষ্ঠানে গিয়ে অতিরিক্ত মদ পান করেছিলেন ম্যাক্সওয়েল, আর এতেই হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে!

ডেইলি টেলিগ্রাফের সেই খবরে বলা হয়েছে, ক্রিকেট থেকে বিশ্রামে থাকা ম্যাক্সওয়েল অ্যাডিলেডে অবস্থান করছিলেন একটি সেলিব্রেটি গলফ ইভেন্টে যোগ দেওয়ার জন্য। সেখানে গত শুক্রবার ( ১৯ জানুয়ারি) সাবেক অস্ট্রেলিয়ান পেসার ব্রেট লির ব্যান্ড ‘সিক্স অ্যান্ড আউট’ এর কনসার্ট উপভোগ করতে গিয়েছিলেন ম্যাক্সওয়েল। আর সেই অনুষ্ঠানেই বাধে বিপত্তি। ধারণা করা হচ্ছে, সেখানে অতিরিক্ত মদ্যপান করে অসুস্থ হয়ে পড়েছিলেন এই অজি অলরাউন্ডার। এরপর অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালেও নেওয়া হয়েছিল। যদিও হাসপাতালে খুব বেশি সময় থাকতে হয়নি তাকে।

বিজ্ঞাপন

এমন খবর বেরিয়ে আসায় সমর্থকদের মতো বিব্রত ক্রিকেট অস্ট্রেলিয়াও। তারা জানিয়েছে, এই ঘটনার তদন্ত করে তারপরই বিস্তারিত জানাবেন তারা, ‘এই সপ্তাহে ম্যাক্সওয়েলের সাথে ঘটে যাওয়ার ব্যাপারটায় আমরা অবগত। তবে এটার সাথে তার ওয়ানডে দলে না থাকার কোনও সম্পর্ক নেই। ম্যাক্সওয়েল টি-টোয়েন্টি দলে ফিরবে। এই ব্যাপারে আপাতত আর কিছু বলা হবে না।’

মাঠের বাইরের বিতর্কে এর আগেও বেশ কয়েকবার জড়িয়েছেন ম্যাক্সওয়েল। ভারতে বিশ্বকাপ খেলতে গিয়ে আহমেদাবাদের গলফ কোর্টের গাড়ি থেকে পড়ে মাথায় আঘাত পেয়েছিলেন তিনি। ২০২২ সালে বন্ধুর জন্মদিনে নাচতে গিয়ে পা ভেঙ্গে প্রায় তিন মাস মাঠের বাইরে থাকতে হয়েছিল ম্যাক্সওয়েলকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

অস্ট্রেলিয়া ক্রিকেট ম্যাক্সওয়েল হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর