Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ জানুয়ারি ২০২৪ ১২:০৯

বাগেরহাট: জেলার ফকিরহাট উপজলোর বৈলতলী এলাকায় বাগরেহাট-ঢাকা মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ দুই ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ জানুয়ার) সকাল ৮টার দিকে ফকিরহাটের বৈলতলীয় এবং একই এলাকায় গতকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে এই দুই দুর্ঘটনা ঘটে। ফকিরহাট মডলে থানার অফিসার ইনর্চাজ (ওস) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

ফকিরহাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা শাহজাহান মিয়া জানান, শুক্রবার সকাল ৮টার দিকে একটি ট্রাক চট্রগ্রাম থেকে মোংলা যাওয়ার পথে বৈলতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাক চালক সোয়েইব হোসনে (২২) ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত সহকারী জাহাঙ্গীর সরদারকে (৩০) প্রথমে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলজে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সোয়াইব হোসনে সাতক্ষীরার কাশিমপুর এলাকার নজরুল ইসলামরে ছেলে।

এদিকে ফকিরহাট উপজলোর বৈলতলী একই এলাকায় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ধান মাড়াইয়ের ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক মোন্নাফ ফকির (৩৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এসময় ওই ট্রলিতে থাকা মাহবুব হাসান (২২) আহত হন। নিহত মোন্নাফ ফকির সিরাজগঞ্জের মান্নান ফকিরের ছেলে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থতি হয়ে মরদহে উদ্ধার করে।

ফকিরহট মডলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/জেএইচবি/এনএস

বাগেরহাট সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর