Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলা আইনজীবী সমিতিতে সভাপতি-সম্পাদকসহ ৫ পদে আ.লীগের জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ জানুয়ারি ২০২৪ ১৫:০৮

ভোলা: ভোলায় উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১৩টি পদের বিপরীতে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে আওয়ামী লীগ সমর্থিত প্যানেল জয়ী হয়েছেন। অপর দিকে দুই সহ-সভাপতি, দুই সহ-সম্পাদক ও দুই পাঠাগার সম্পাদকসহ আট পদে জয় পেয়েছেন বিএনপি সমর্থিত প্যানেল।

গতকাল শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোলা আইনজীবী সমিতির দক্ষিণ ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে রাতে ঘোষিত ফলাফলে বিজয়ীদের ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ সমর্থিত প্যনেলের বিজয়ীরা হলেন, সভাপতি অ্যাডভোকেট মো. বশীর উল্লাহ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহাবুবুল হক লিটু, অর্থ সম্পাদক অ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস জুবলী, নির্বাহী সদস্য অ্যাডভোকেট মো. বাবুল হাসান ও মো. রুবেল।

বিএনপি সমর্থিত প্যানেলের বিজয়ীরা হলেন, সহসভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ ইউছুফ ও অ্যাডভোকেট মো. ইলিয়াছ সুমন, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আরিফুর রহমান ও অ্যাডভোকেট মো. ইকবাল হোসেন, ধর্ম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক অ্যাডভোকেট এসএম মিজানুর রহমান, পাঠাগার সম্পাদক অ্যাডভোকেট মো. জাবেদ ইকবাল ও অ্যাডভোকেট মো. শামীম আহমদে, নির্বাহী সদস্য অ্যাডভোকেট মো. মাহাববুর রহমান।

প্রধান নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন অ্যাডভোকেট মো. নাছির। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন জেলা ও দায়রা জজ আদালতের যুগ্ম জেলা জজ-১ মো. আব্দুল হালিম ও সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন সহকারী জজ মো. ফজলুর রহমান।

সারাবাংলা/এমও

ভোলা আইনজীবী সমিতি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর