Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পলোগ্রাউন্ডে বাণিজ্যমেলা আয়োজনের প্রতিবাদে মানববন্ধন

সারাবাংলা ডেস্ক
২৯ জানুয়ারি ২০২৪ ২০:১৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠে বাণিজ্যমেলা আয়োজনের অনুমতির প্রতিবাদে মানববন্ধন করেছেন ক্রীড়া সংগঠকরা।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে পলোগ্রাউন্ড মাঠের সামনে ‘চট্টগ্রাম ক্রীড়া ফোরাম’র ব্যানারে এ মানববন্ধন হয়েছে। এতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) এবং নগরীর বিভিন্ন এলাকার ক্লাব ও ক্রীড়া সংগঠনের প্রতিনিধি ও ক্ষুদে খেলোয়াররা জড়ো হন।

মানববন্ধনে ক্রীড়া সংগঠকরা বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী চান খেলার মাঠে মেলা নয়, শুধু খেলাই হোক। সে আলোকে ক্রীড়া মন্ত্রনালয়ের নির্দেশে সারাদেশের মতো চট্টগ্রামেও প্রশাসন খেলার মাঠে মেলা আয়োজন না করার সিদ্ধান্ত বাস্তবায়ন শুরু করে। এর ফলে পলোগ্রাউন্ডসহ বিভিন্ন মাঠে খেলা ফিরতে শুরু করে। কিন্তু কয়েক মাস যেতেই আবার পলোগ্রাউন্ড মাঠে বাণিজ্যমেলার অনুমতি দেয়া হয়েছে। এখন চলছে মেলার স্থাপনা নির্মাণের কাজ।’

‘অথচ এ মাঠে খেলাধূলা ফিরে আসায় কিশোর-তরুণ থেকে শুরু করে সংগঠকরাও উজ্জীবিত হয়েছিলেন। কিন্তু আবারও মেলা আয়োজন কার্যত খেলাধুলাকে নির্বাসনে পাঠিয়ে দেয়ার সামিল। সরকারের সর্বোচ্চ মহল থেকে এ বিষয়ে দ্রুত পদক্ষেপ গ্রহণের আহ্বান জানাচ্ছি।’

সিজেকেএস’র নির্বাহী সদস্য নাসির মিঞার সভাপতিত্ব মানববন্ধনে বক্তব্য দেন- সিজেকেএস’র সহ-সভাপতি সৈয়দ আবুল বশর, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ সভাপতি এসএম শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য হাসান মুরাদ বিপ্লব, সিজেকেএস নির্বাহী সদস্য ও ফুটবল সম্পাদক মো. শাহজাহান।

সারাবাংলা/আরডি/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর