Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌদি আরবে প্রথম ম্যাচেই মেসির হার

স্পোর্টস ডেস্ক
৩০ জানুয়ারি ২০২৪ ০৯:৪০

দুটি প্রীতি ম্যাচ খেলতে সৌদিতে পা রেখেছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। মেসি-রোনালদো দ্বৈরথের আগে সৌদি ক্লাব আল হিলালের মুখোমুখি হয়েছিল মায়ামি। সৌদিতে নিজের প্রথম ম্যাচে অবশ্য গোল করেও দলকে জেতাতে পারলেন না মেসি। রিয়াদের জমজমাট এক ম্যাচে শেষ মুহূর্তে গোল হজম করে আল হিলালের কাছে ৪-৩ ব্যবধানের হার দিয়েই শুরু হলও মেসির সৌদি মিশন।

প্রথমার্ধে রাজত্ব ছিল আল হিলালের। ১০ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন আলেকজান্ডার মিত্রোভিচ। দারুণ এক ফিনিশিংয়ের মায়ামি কিপারকে বোকা বানান তিনি। তিন মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করেন আবদুল্লাহ হামদান। মায়ামির রক্ষণভাগের ভুলে বল পেয়ে গোল করতে ভুল করেননি তিনি।

৩৪ মিনিটে গোল করে ব্যবধান কমান লুইস সুয়ারেজ। মায়ামির হয়ে এটিই সুয়ারেজের প্রথম গোল। কিছুক্ষণের মাঝেই ম্যাচে সমতা ফিরিয়েছিলেন মেসি। তবে তার গোল অফসাইডের কারণে বাতিল করেন রেফারি। হাফ টাইমের একটু আগে আবারও দুই গোলের লিড নেয় হিলাল। মিশেল ডেলগাডোর গোলে ৩-১ গোলের লিড নিয়েই মাঠ ছাড়ে হিলাল।

দুই গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ফিরে এসেছে মেসির দল। ৫৪ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন মেসি। পরের মিনিটেই ম্যাচে সমতা আনেন ডেভিড রুইজ। তবে শেষ পর্যন্ত জয়সূচক গোল এসেছে হিলালের ম্যালকমের পা থেকে। ৮৮ মিনিটে তার গোলেই জয় পায় হিলাল।

আগামী ১ ফেব্রুয়ারি রোনালদোর ক্লাব আল নাসরের মুখোমুখি হবে মেসির মায়ামি। তবে ইনজুরির কারণে এই ম্যাচে খেলা নিয়ে শঙ্কা আছে রোনালদোর।

সারাবাংলা/এফএম

ফুটবল মায়ামি মেসি সৌদি আরব


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর