Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২৪ ২০:১৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকার একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে ফারদিন আহমেদ আব্দুল্লাহ নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (৩১জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ধলপুর বাদল সরদার গলির একটি বাসায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন শিশু ফারদিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শিশুটির চাচা মো. শাহিন জানান, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার বানুসরদি গ্রামে। এক মাস ধরে ধলপুর বাদল সরদারের ওই বাসারর তিনতলায় ভাড়া থাকেন। আব্দুল্লার বাবা মহিবুর রহমান একটি মার্কেটে সেলসম্যানের কাজ করেন। মা মোসলেমা আক্তার গৃহীনি। এক বোন এক বোনের মধ্যে আব্দুল্লাহ ছিল ছোট।

তিনি আরও জানান, শিশুটির মা মোসলেমা বিকেলে ছাদে কাপড় শুকাতে যান। এসময় ছাদে যাওয়ার জন্য বায়না ধরলে আব্দুল্লাহকে কোলে নিয়ে ছাদে যান এবং কিছুক্ষণের জন্য শিশুটিকে কোল থেকে ছাদে নামিয়ে দেন। তখন ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। ছাদে কোনো রেলিং ছিল না। আহত অবস্থায় দ্রুত তাকে স্থানীয় ইসলামীয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর