Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক ম. কামাল আর নেই


২৩ মে ২০১৮ ১৩:১৯

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও দৈনিক কালেরকণ্ঠের সিনিয়র সম্পাদনা সহকারী মো. কামাল উদ্দিন (ম. কমাল) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বুধবার (২৩ মে) সকাল সোয়া ৬টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ইন্তেকাল করেন। দীর্ঘদিন তিনি ফুসফুস ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ম. কামাল দৈনিক কালবেলার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দৈনিক জনকণ্ঠ, বাংলাদেশ অবজারভার ও দৈনিক আমার দেশসহ বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

বুধবার বাদ জোহর জাতীয় প্রেসক্লাব চত্বরে ম. কামালের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর মিরপুর হযরত শাহ আলী (রা.) মাজার শরীফ মসজিদে দ্বিতীয় জানাজা শেষে রাজধানীর মিরপুর শহিদ বুদ্ধিজীবী কবরস্থানে বাবা-মায়ের কবরে তাকে দাফন করা হবে।

জাতীয় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে মো. কামাল উদ্দিন (ম. কামাল)-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর