Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইজতেমায় অসুস্থ হয়ে মুসল্লির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৩৭

গাজীপুর: জেলার টঙ্গীর তুরাগ নদের তীরে বিশ্ব ইজতেমার প্রথম ধাপে অংশ নিতে এসে আরও এক মুসল্লির মৃত্যু হয়েছে। এতে করে ইজতেমায় দুইজন মুসল্লি মারা গেছেন।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইজতেমা ময়দানে তার মৃত্যু হয়। মৃতের নাম জামাল উদ্দিন (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা চৌহদ্দী গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

মৃতের সঙ্গে থাকা আমীর মনসুর রহমান বলেন, বুধবার সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ৪০ জনের একটি জামাত নিয়ে টঙ্গীর বিশ্ব ইজতেমা ময়দানে আসেন। সন্ধ্যায় জামালসহ কয়েকজন ময়দানে অন্যান্য সাথীদের রাতের খাবার প্রস্তুত করতে কাজ করছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফারহানা তাসমিন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে তার মৃত‌্যু হয়। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হতে পাড়ে বলে ধারণা করা হচ্ছে।

যোবায়ের অনুসারী ইজতেমা আয়োজক কমিটির লাশের দায়িত্বে থাকা ইঞ্জিন গিয়াস উদ্দিন বলেন, মৃত্যুর বিষয়টি শুনেছি। ইজতেমা ময়দানে জানাজা শেষে লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

সারাবাংলা/টিকে/এনএস

তুরাগ নদ বিশ্ব ইজতেমা বিশ্ব ইজতেমা-২০২৪ মুসল্লির মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর