Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ট্রেনের ধাক্কায় নারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৬

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় লাইলী বেগম (৪০) নামে একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। স্বজন ও পুলিশ সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক (এসআই) মো. হারুন অর রশিদ জানান, নিহত নারীর স্বামীর নাম জাহাঙ্গীর আলম। তারা নারায়ণগঞ্জ এলাকায় থাকেন। তাদের বাড়ি লালমনিরহাটে। গতকাল রাতে লাইলী বেগম তার ছেলে মো. হৃদয় হোসেনকে নিয়ে কমলাপুর ৬ নম্বর প্ল্যাটফর্ম থেকে লালমনিহাটগামী লালমনি এক্সপ্রেস নামে একটি চলন্ত ট্রেনে উঠার সময় পা পিছলে পড়ে গিয়ে ওই ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায়।

এসআই জানান, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

মৃত লাইলী বেগমের স্বামী জাহাঙ্গীর আলম জানান, তাদের বাড়ি লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার ডাঙ্গীরপার গ্রামে। বর্তমানে নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকায় থাকেন। তিনি পেশায় ভ্যানচালক। তার স্ত্রী গৃহীনি ছিলেন। তাদের ঘরে তিন ছেলে রয়েছে।

তিনি জানান, গতকাল রাতে বড় ছেলে হৃদয়কে নিয়ে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। কমলাপুর রেলস্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান তার স্ত্রী। পরে ওই ট্রেনের ধাক্কায় মারা যান।

সারাবাংলা/এসএসআর/এনইউ

কমলাপুর টপ নিউজ ট্রেন ধাক্কা নিহত রেলস্টেশন


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর