Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে ইজিবাইক-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২০

গাজীপুর: গাজীপুর মহানগরীর টঙ্গীতে কাভার্ডভ্যান চাপায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোচালকসহ আহত হয়েছেন আরও ৯ জন। তারা বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাতে অংশে নিতে ইজতেমা ময়দানে যাচ্ছিলেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে টঙ্গীর পূর্ব থানাধীন সিলমুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর শীবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে জনি (১৮) এবং একই গ্রামে কাজল মিয়ার ছেলে সোহেল মিয়া (৪০)।

আহতরা হলেন- মো. ফিরোজ (৫০), মো. জহিরুল ইসলাম (৫২), জিসান (২২), জাহিদ হাসান (৩৫), ইকবাল হোসেন (৫৫), নজরুল ইসলাম (৫০), আনিসুর রহমান (৪০), মো. বোরহান উদ্দিন (৫০) ও বাছির উদ্দিন (৫৫)। তবে তাৎক্ষণিক হতাহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, রোববার সকাল ৭টার দিকে টঙ্গীর শিলমুন আকিজ বেভারেজ কারখানার সামনে পূবাইল থেকে আসা টঙ্গীগামী ইজিবাইকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা ৯ জন ও দুই পথচারীসহ ১১ জন আহত হন। পরে আহতাবস্থায় তাদের উদ্ধার করে শিলমুন স্পেশালিস্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দেন। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক আহত ৭ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও চারজনকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুইজনের মৃত্যু হয়।

মৃত জনির বাবা মনির হোসেন জানান, জনি গ্রামের দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরিক্ষার্থী। বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশ নিতে আজ ভোর সাড়ে ৪টার দিকে বাড়ি থেকে বের হয়। একই গ্রাম থেকে তারা ১০ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ইজতেমার উদ্দেশে রওনা হয়। এরপর সকালে তারা খবর পান, ইজতেমা ময়দানের পাশে দুর্ঘটনায় আহত হয়েছেন তারা। তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরে তিনি ঢাকা মেডিকেলে এসে এ্যাম্বুলেন্সে ছেলের মরদেহ দেখতে পান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্সযোগে ছয় জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তবে আসার পথে এ্যাম্বুলেন্সেই দুইজন মারা গেছেন। তাদের মরদেহ দুটি জরুরি বিভাগে নামানোর আগেই আবার বাড়ির উদ্দেশে নিয়ে গেছে। চারজন ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা টঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, সকালে শিলমুন এলাকায় ইজিবাইক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহতদের হাসপাতালে নেওয়ার পথে দুইজন নিহত হয়েছেন।

সারাবাংলা/এসএসআর/ইআ

গাজীপুর টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর