Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে কৃষক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫৩

নড়াইল: নড়াইলের কালিয়ায় মাছের ঘের দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারলো অস্ত্রের আঘাতে ইসরাফিল মোল্লা (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন।

রোববার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইসরাফিল পেশায় কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কৃষ্ণপুর গ্রামের নফু মোল্লার সাথে একই গ্রামের আনোয়ার ফকিরের ছেলে প্রিন্সের চাচুড়ী বিলের একটি মাছের ঘের নিয়ে বিরোধ চলছিলো। এ নিয়ে উভয়পক্ষের ৪টি মামলা চলমান। সবশেষ শনিবার বিকাল থেকে ওই মাছের ঘের দখলকে কেন্দ্র করে উভয়পক্ষে উত্তেজনা ছড়িয়ে পরে। সকালে প্রিন্সের পক্ষের লোকেরা ওই ঘেরে গেলে নফু মোল্লার লোকজন বাধা দিলে সংঘর্ষ হয়। এসময় নফু মোল্লার সমর্থক ইসরাফিল মোল্লা মারাত্মক আহত হয়।

পরে পরিবার ও স্থানীয়রা ইসরাফিলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরে তিনি মারা যান।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে রয়েছে। এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সুজল বকসি বলেন, ‘ইসরাফিল মোল্লা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার দেহে একাধিক ধারালো অস্ত্রের কোপের দাগ আছে।’

সারাবাংলা/এমও

কৃষক খুন মাছের ঘের


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর