Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইজতেমা থেকে ফেরার পথে ট্রাক উল্টে ৩ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৪৪

ময়মনসিংহ: টঙ্গীর বিশ্ব ইজতেমা থেকে ফেরার পথে ময়মনসিংহের ভালুকায় ট্রাক উল্টে নিহত হয়েছেন ৩ জন। এই ঘটনায় আহত হয়ে আরও ১২ জন চিকিৎসাধীন।

নিহতরা হলেন, গফরগাঁওয়ের আবুল কালাম আকন্দের ছেলে নাইম (১৩), ভালুকার পাইলাবর এলাকার ফারুক খানের ছেলে সানাউল্লাহ সজল (১৯) ও ফজলু (১৮)। নিহতরা ভালুকার জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার শিক্ষার্থী।

ভালুকা উপজেলার জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার প্রতিষ্ঠাতা হাতেম খান এই তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, ‘ভালুকায় সড়ক দুর্ঘটনায় ঘটনায় হাসপাতালে মোট ১৩ জন ভর্তি হয়েছিল। এর মাঝে সানাউল্লাহ সজল নামে একজন মারা যান। বাকি ১২ জনের মাঝে ৫ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন চিকিৎসাধীন। ঢাকায় নেওয়ার পথে আরও একজন মারা গেছে বলে শুনেছি।’

ভরাডোবা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ভালুকা জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে যান। মোনাজাত থেকে সবাই একটি ট্রাকে করে মাদরাসায় ফিরছিলেন। রাত সাড়ে ১১টার দিকে ঢালিবাড়ী মোড় ইউটার্নের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এসময় ট্রাকে থাকা সবাই আহত ও নাইম আকন্দ নামে এক শিক্ষার্থীর ঘটনাস্থলেই মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

ইজতেমা টপ নিউজ নিহত ৩ ময়মনসিংহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর