Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫৫

প্রতীকী ছবি

ঢাকা: বিশ্ব ইজতেমায় যাওয়ার পথে রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর এলাকায় বাসের চাপায় আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কাশেমের ভাতিজা রিপন জানান, তাদের সবার বাড়ির লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরলক্ষী গ্রামে। বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশ নিতে তারা এলাকা থেকে একটি বাসে করে ৫০-৬০ জন আজ ভোরে ঢাকায় আসেন। উত্তরা আব্দুল্লাহপুর মাছের আড়তের সামনে বাস থেকে সবাই নামছিলেন।

এসময় অন্য একটি বাস সেখানে ঘুরানোর সময় তাদের ওপর উঠিয়ে দেয়। এতে ওই গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন আবুল কাশেম। এছাড়া মিলন মাঝি (৬০) বাদশা (৩৫) ও রাজু (৪০) নামে আরও তিনজন আহত হন। তাদেরকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৯টার দিকে আবুল কাশেমকে মৃত ঘোষণা করেন। আবুল কাশেম গ্রামে চাষাবাদ করতেন।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফজলুল করিম জানান, ঢাকা-আশুলিয়া সড়কের আব্দুল্লাহপুর হোয়াইট প্যালেস হোটেলের সামনে একটি বাস ইজতেমায় আগত মুসল্লিদের উপর উঠিয়ে দেয়। এতেই এই দুর্ঘটনা ঘটে। গাড়িটি জব্দ করা হয়েছে। তবে তার চালক পলাতক। আবুল কাশেমের মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে, বুধবার (৭ ফেব্রুয়ারি) গভীর রাতে উত্তরা পূর্ব থানাধীন জসিম উদ্দিন রোডের ফ্লাইওভারের ঢালে যানবাহনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক যুবক নিহত হয়েছেন।

উত্তরা পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল আলম জানান, গতকাল রাত সোয়া তিনটার দিকে উত্তরা পূর্ব থানাধীন জসিম উদ্দিন রোডের ফ্লাইওভারের ঢালে কোনো এক যানবাহনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক যুবক আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল সাতটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, ওই যুবকের পরিচয় শনাক্তের জন্য সিআইডি তার ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করেছে। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও কালো জ্যাকেট। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর