Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দ্বিতীয় বিয়ের দ্বন্দ্বে প্রথম স্ত্রীকে নিয়ে স্বামীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০৩

নওগাঁ: নওগাঁর মহাদেবপুরে পারিবারিক দ্বন্দ্বে গ্যাসের ট্যাবলেট খেয়ে স্বামী ও স্ত্রী আত্মহত্যা করেছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনই মারা যান। এর আগে রাত ৯টার দিকে গ্যাসের ট্যাবলেট খান তারা।

নিহতরা হলেন- জেলার মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নের বরাইল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুমন (৪০) ও তার স্ত্রী গোলাপি (৩০)।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, সুমনের প্রথম স্ত্রীর নাম খাদিজা। তাকে না জানিয়েই এক সপ্তাহ আগে গোলাপি নামে আরেক মেয়েকে বিয়ে করে সুমন। গত মঙ্গলবার খাদিজা তার বাবার বাড়ি গেলে এ সুযোগে ছোট বউ গোলাপিকে বাড়িতে নিয়ে আসেন সুমন। বুধবার বিকেলে খাদিজা বাড়ি আসার পর থেকেই ঝগড়া চলছিল। রাতেই তারা এক সঙ্গে খাবারও খান। রাত ৯টার দিকে সুমন ও গোলাপি গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। প্রতিবেশীরা জানতে পেরে তাদের উদ্ধার করে রাত ১১টার দিকে নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে গোলাপি ও রাত ২টার দিকে সুমন মারা যান।

নওগাঁ জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. আবু আনসারি বলেন, হাসপাতালে নিয়ে আসার পর দুজনের অবস্থা খুব গুরুতর ছিল। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতাল থেকে রেফার্ড করার প্রক্রিয়া করা হলেও রোগীর স্বজনরা অন্যত্র নিতে অপরগতা জানালে পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, পারিবারিক দ্বন্দ্বে তারা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। আমরা ঘটনাটির তদন্ত করছি। ময়নাতদন্তের পর আইনানুক প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর