Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে আ.লীগ কর্মী হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২০

রাজশাহী: রাজশাহী মহানগর আওয়ামী লীগের কর্মী নয়নাল উদ্দিনের হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজশাহী নিউমার্কেটের সামনে সচেতন রাজশাহীর ব্যানারে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এতে বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান, রাজশাহী মহানগহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবদুল মোমিন, ছাত্রলীগের রাজশাহী মহানগর সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, রকি কুমার ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা বলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়ের ম্যানহোল থেকে নয়নালের মরদেহ উদ্ধার করা হয়। প্রশ্ন হচ্ছে যেখানে একটি পশু সেই কার্যালয় প্রবেশ করতে গেলে অনুমতি প্রয়োজন হয়। সেখানে নয়নাল কিভাবে সেখানে প্রবেশ করল? কেন তার মরদেহ ম্যানহলের ভেতরে পড়েছিল? এটি স্পষ্ট একটি হত্যাকাণ্ড। এর দায় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী এড়াতে পারেন না। কারণ তিনি সেই কার্যালয় নিয়মিত ওঠাবসা করেন।

বক্তারা আরও বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী নানান সময় বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড ঘটিয়েছেন। তার নির্যাতনের শিকার হয়েছেন শিক্ষক থেকে সাধারণ মানুষ। নয়নাল হত্যার পর থেকে ফারুক চৌধুরী নিশ্চুপ। তাকে অবশ্যই এই হত্যাকাণ্ডের জবাবদিহিতা করতে হবে।

এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এই খুনের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান ।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর মালিকাধীন থিম ওমর প্লাজার ম্যানহল থেকে নয়নাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এই থিম ওমর প্লাজার প্রথম থেকে সপ্তম তলা পর্যন্ত শপিংমল। আর সপ্তম থেকে দশম তলা পর্যন্ত অ্যাপার্টমেন্ট রয়েছে । আর ভবনের ১০ তলার একটি অ্যাপার্টমেন্টে থাকেন ফারুক চৌধুরী। ভবনের কয়েক ফুট পূর্বে ওমর ফারুক চৌধুরীর রাজনৈতিক কার্যালয়।

সারাবাংলা/এনইউ

আ.লীগ কর্মী টপ নিউজ দাবি রাজশাহী শাস্তি হত্যাকাণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর