Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রান্না করার সময় আগুনে নারীসহ দগ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট
১০ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৩৩

ঢাকা: রাজধানীর জুরাইনে একটি বাসায় রান্না করার সময় আগুনে নারীসহ ৩ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুরাতন বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, বীণা রানী দাস (৩৫), তার দেবর তপু চন্দ্র দাস (৩৭) ও প্রতিবেশী ভাড়াটিয়া বনমালী দাস (৩০)।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে জুরাইন ঋষিপাড়া বিক্রমপুর প্লাজার পিছনে যুবরাজের টিনশেড বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধ বিনা রানী দাস জানান, সন্ধ্যায় তিনি বাসায় গ্যাসের চুলায় ডাল রান্না করছিলেন। তখন কড়াই বেশি গরম হয়ে যাওয়ায় ডাল ঢালার সঙ্গে সঙ্গে কড়াইয়ের উপরে আগুন জ্বলে ওঠে। এতে বিনা রানী শরীরের পোশাকে আগুন ধরে যায়।

তার চিৎকারে পাশের ভাড়াটিয়া বিনার চাচাতো দেবর তপু চন্দ্র দাস ও প্রতিবেশী বনমালী দাস ছুটে যান বীণা রানীর বাসায়। সেখানে রান্না ঘরে আগুন জ্বলতে দেখেন। আর রান্না ঘরের ফ্লোরে তেল পড়ে থাকায় বনমালী সেখানে পিছলে পড়ে যান। তখন তার পরনের পোশাকেও আগুন ধরে যায়। একইভাবে তপু পাটের বস্তা ভিজিয়ে বিনাকে বের করার চেষ্টা করলে তার শরীরেও দগ্ধ হয়।

ঢাকা মেডিকেল বার্ন ইউনিটের চিকিৎসকরা জানান, বীণার শ্বাসনালীসহ শরীরের ৫০ শতাংশ, বনমালীর ২০ শতাংশ দগ্ধ এছাড়া তপুর দুই হাতে ও মুখমণ্ডলে দগ্ধ হয়েছে। তাদের ৩ জনকেই ভর্তি রাখা হয়েছে।

বিনা রানী গৃহিণী। তার স্বামী যুবরাজ ও এক ছেলেকে নিয়ে নিজেদের ওই বাড়িতে থাকেন। বনমালী সিএনজি চালক। ওই এলাকাতে তপুর জুতার দোকান রয়েছে।

সারাবাংলা/এসএসআর/একে

অগ্নিদগ্ধ আগুন টপ নিউজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর