Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলক্ষেত রেলগেটে ট্রেনের ধাক্কায় গেল তরুণের প্রাণ

স্টাফ করেসপন্ডেন্ট
১২ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৫৫

রেল লাইন। ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলক্ষেত রেলগেটে ট্রেনের ধাক্কায় শাহাবুদ্দিন হাওলাদার (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন। তিনি মানসিক প্রতিবন্ধী ছিলেন বলে জানিয়েছে পরিবার।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে খিলক্ষেত রেলগেটে এ দুর্ঘটনা ঘটে। স্বজনরা গুরুতর আহত অবস্থায় শাহাবুদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শাহাবুদ্দিনের ভাই মো. শামীম হাওলাদার জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলার মোল্লাকান্দি গ্রামে। বাবা মোতালেব হাওলাদার। খিলক্ষেত কুর্মিটোলা স্কুলের পেছনে থাকেন তারা।

শামীম হাওলাদার বলেন, শাহাবুদ্দিন মানসিক প্রতিবন্ধি ছিল। স্থানীয়দের কাছে জানতে পেরেছি, ও একাই পায়ে হেঁটে খিলক্ষেত রেলগেট এলাকায় রেললাইন পার হচ্ছিল। এ সময় একটি ট্রেন ওই এলাকা অতিক্রম করার সময় শাহাবুদ্দিনকে ধাক্কা দেয়।

দুর্ঘটনার পর স্থানীয়রা শাহাবুদ্দিনকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত সাগে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, তাকে মুমূর্ষু অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছিল। বাঁচানো সম্ভব হয়নি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রেলওয়ে থানা পুলিশকেও জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

ট্রেন দুর্ঘটনা ট্রেনের ধাক্কা রেল দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর