Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ছাদ থেকে পড়ে ২ জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৪১

ঢাকা: রাজধানীর উত্তরা ও হাজারী বাগ এলাকায় ছাদ থেকে পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) পৃথক স্থানে দুর্ঘটনা দুটি ঘটে।

এদিন বিকেলে উত্তরা ১২ নম্বর সেক্টরে নির্মাণাধীন ভবন থেকে নিচে পড়ে যায় শ্রমিক নাসিম (৩২)। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

রাত সাড়ে ৮টার দিকে হাজারীবাগ ঝাউচর এলাকায় একতলার ছাদ থেকে পড়ে যায় ইউনুস মিয়া (৫০)। পরে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত ইউনুসেরর চাচাতো ভাই মো. হোসাইন মিয়া জানান, তাদের বাড়ি বরিশাল জেলার আগৈলঝড়া উপজেলার খাজুরিয়া গ্রামে। বাবার নাম মালেক মিয়া। হাজারীবাগ ঝাউচর গাজীরঘাটের ওই বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন। পেশায় প্রাইভেটকার চালক ছিলেন তিনি।

হোসাইন মিয়া আরও জানান, রাতে একতলা বাসার ছাদে বৈদ্যুতিক বাল্ব লাগাচ্ছিলেন। এ সময় বৈদ্যুতিক শর্ট লেগে নিচে পরে গুরুতর আহত হন তিনি। পরে তাকে দ্রুত প্রথমে শিকাদারর মেডিকেলে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে মারা যায়।

এদিকে, নাসিমের চাচাতো ভাই মো. আবুল কাশেম জানান, তাদের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। উত্তরা ১২ নম্বর সেক্টর হাউজ বিল্ডিং খালপাড়া এলাকায় একটি নির্মাণধীন ভবনে থাকতেন। সেখানে তিনি রাজমিস্ত্রির কাজ করতেন।

তিনি আরও জানান, বিকেলে ১০ তলা ভবনের অষ্টম তলায় ক্রেন দিয়ে মালামাল তুলছিলেন নাসিম। হঠাৎ করে সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মর্গে রাখা হয়েছে। এছাড়া মৃত্যুর বিষয়টি দুটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ছাদ মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর