Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৯

ময়মনসিংহ: জেলার সদর উপজেলায় বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার সাতজন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার আলালপুরের বড়বিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন— জেলার ফুলপুরের রামভদ্রপুরের আশাবট গ্রামের বাবলু আহমেদ (৪৫) তাঁর স্ত্রী শিলা আক্তার (৩৫), ছেলে মো. সাদমান (৭) ও সিএনজি চালক দিউ গ্রামের আলামিন হোসেন (২৫)। বাকি তিনজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

কোতোয়ালী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাস আলালপুর বড়বিলা নামক স্থানে আসতেই বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের আঘাতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক, এক শিশু ও এক মহিলাসহ সাতজন নিহত হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। নিহত সাতজনের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে বাসটিকে জব্দ করেছে পুলিশ।

সারাবাংলা/এনএস

ময়মনসিংহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর