Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেস্টের মাঝপথেই সরে দাঁড়ালেন অশ্বিন

স্পোর্টস ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:০০

পারিবারিক কারণে টেস্টের মাঝপথেই সরে দাঁড়িয়েছেন অশ্বিন

রাজকোট টেস্টে ইতিহাস গড়ে ৫০০ উইকেট নিয়েছিলেন তিনি। ঐতিহাসিক এই দিনেই ভারতকে একটি দুসংবাদ দিলেন রবিচন্দ্রন অশ্বিন। পারিবারিক কারণে টেস্ট চলার মাঝেই ম্যাচ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন এই স্পিনার। ইংল্যান্ডের বিপক্ষে তাই শেষ তিনদিন ভারতকে ১০ জন নিয়েই খেলতে হবে।

গতকাল রাতে হঠাৎ বিসিসিআই ঘোষণা দেয়, তৃতীয় টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে আর দেখা যাবে না অশ্বিনকে। তারা জানিয়েছেন, জরুরি পারিবারিক কারণেই বাড়ি ফিরতে হচ্ছে অশ্বিনকে, ‘পারিবারিক কারণে টেস্ট স্কোয়াড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অশ্বিন। কঠিন সময়ে বিসিসিআই ও ভারতীয় দল তার পাশেই আছে। ক্রিকেটার ও তার প্রিয়জনদের স্বাস্থ্য আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। সে চ্যালেঞ্জিং সময় পার করছে। বোর্ড ও দল সবসময় তাকে সহায়তা করবে। দর্শকও আশা করছি তার পাশে থাকবেন।’

ঠিক কোন কারণে অশ্বিন আর খেলবেন না, সেটা জানা যায় এই ঘোষণার কিছুক্ষণ পরেই। বিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট রাজিব শুকলা টুইটারে জানান, অশ্বিন তার অসুস্থ মাকে দেখতে চেন্নাই যাচ্ছেন। তার মায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।

এর আগে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের দ্বিতীয় দিনে ইতিহাসের ৯ম বোলার হিসাবে টেস্টে ৫০০ উইকেট নেওয়ার কীর্তি গড়েছিলেন অশ্বিন। অনিল কুম্বলের পর দ্বিতীয় ভারতীয় হিসাবে এই মাইলফলক ছুঁয়েছেন তিনি।

সারাবাংলা/এফএম

অশ্বিন ক্রিকেট টেস্ট ভারত


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর