Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাকিব ছন্দে ফেরায় স্বস্তিতে রংপুর কোচ

স্পোর্টস ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৪৭

সাকিবের ব্যাটে ফিরেছে পুরনো সেই ছন্দ

চোখের অস্বস্তিতে বিপিএলের শুরু থেকেই নিজেকে হারিয়ে খুঁজেছেন তিনি। বিপিএলের মাঝপথে চোখের চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছেন সাকিব আল হাসান। তবে কিছুতেই যেন হাসছিল না তার ব্যাট। অবশেষে গত কয়েক ম্যাচে দেখা গেছে চিরচেনা সেই সাকিবকে। ব্যাটে-বলে দুর্দান্ত সাকিবে বিপিএলের শীর্ষেই আছে রংপুর। গতকাল চট্টগ্রামের বিপক্ষে ৩৯ বলে ৬২ রানের ঝড়ো এক ইনিংস খেলে দলকে জয় এনে দিয়েছেন সাকিব। রংপুর কোচ সোহেল ইসলাম জানালেন, সাকিবের এমন ছন্দে ফেরায় স্বস্তিতে আছে পুরো দল।

বল হাতে উইকেট পেলেও বিপিএলের শুরু থেকেই ব্যাটিংটা ঠিক নিজের মতো করতে পারছিলেন না সাকিব। বেশ কয়েক ম্যাচে তো ব্যাটিংয়েই নামেননি তিনি। সাকিবের এমন পারফরম্যান্সে নানা প্রশ্নও উঠেছিল। সাকিব অবশ্য ফিরেছেন তার মতোই। দুর্দান্ত কয়েকটি ইনিংস খেলে রংপুরের জয়ের অন্যতম নায়ক তিনিই। কালকের জয়ের পর প্রথম দল হিসাবে প্লে অফ নিশ্চিত করেছে রংপুর।

সাকিবের মতো অভিজ্ঞ ক্রিকেটারের ফর্মে ফেরায় বেশ নির্ভার রংপুর কোচ সোহেল, ‘সাকিবের পারফরম্যান্স তো আপনারা সবাই দেখেছেন। আলাদা করে কিছু বলার নেই। তার লড়াইয়ের সময়টায় আমরা সবাই সাহায্য করেছি। দলের মালিকরাও তার পাশে ছিল, কোচিং স্টাফরাও। শুধু যে চোখের সমস্যা তা না, ফিটনেস লেভেলও আপ টু দা মার্ক ছিল না। এটার জন্য আসলে সময়ের দরকার ছিল। আমরা সেই সময়টা বের করার চেষ্টা করেছিল। সে যেন মানসিকভাবে ডাউন না হয় সেই চেষ্টা ছিল। আমরা জানতাম সাকিব ফিট হলে পুরনো সেই ঝলকটা দেখাতে পারবে।’

সারাবাংলা/এফএম

ক্রিকেট বিপিএল ২০২৪ রংপুর সাকিব


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর