Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটির হিলমুন সুইটসকে ৩ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১২

রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি ও বেকারি খাদ্যসামগ্রী তৈরির কারণে হিলমুন সুইটস’র মালিককে তিন লাখ টাকা জরিমানা করেছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা শহরের বাণিজ্যিক এলাকা হিসেবে পরিচিত রিজার্ভ বাজারে অবস্থিত হিলমুন সুইটস’র বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ময়লা, দুর্গন্ধযুক্ত খাবার সংরক্ষণ ও বিপণন করার কারণে এ জরিমানা করেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ বিন ইকরাম।

অভিযানের সময় জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মো. মুনতাসির মাহমুদ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলী ও রাঙ্গামাটি পৌরসভার স্যানিটারি ইইন্সপেক্টর ফিরোজ আল মাহমুদ উপস্থিত ছিলেন।

অভিযান শেষে মুনতাসির মাহমুদ জানান, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ সব সময় ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে। আজ শহরের রিজার্ভ বাজার এলাকায় একটি বেকারিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশ মিষ্টি সংরক্ষণ ও স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা না করায় এই প্রতিষ্ঠানটিকে তিন লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রীগুলো নষ্ট করা হয়েছে। নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই জেলা কর্মকর্তা।

সারাবাংলা/পিডিএনআর/এনএস

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ রাঙ্গামাটি হিলমুন সুইটস


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর