Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাথায় আঘাত পাওয়া মোস্তাফিজ এখন শঙ্কামুক্ত

স্পোর্টস ডেস্ক
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৬

সুস্থ আছেন মুস্তাফিজ

অনুশীলনের সময় হঠাৎ মাথায় আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছিল মোস্তাফিজুর রহমানকে। রক্তপাত হওয়ায় কিছুটা শঙ্কা জেগেছিল তাকে নিয়ে। তবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রাথমিক চিকিৎসার পর এখন শঙ্কামুক্ত আছেন এই পেসার।

কুমিল্লা টিম ম্যানেজমেন্ট জানিয়েছে, মোস্তাফিজের মাথায় সেলাই দেওয়া হয়েছে। তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে হোটেলে নেওয়া হবে। তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। তবে গুরুতর কোনও আঘাত পাননি তিনি।

আজ সকালে বিপিএলের পরবর্তী ম্যাচকে সামনে রেখে অনুশীলন করছিল তার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর অনুশীলনের সময়ই দুর্ঘটনার শিকার হন পেসার মোস্তাফিজ। ওয়েস্ট ইন্ডিজ তারকা ম্যাথিউ ফোর্ডের বল সরাসরি আঘাত হানে মোস্তাফিজের মাথার পেছনের দিকে। বলের আঘাতে মাথা থেকে রক্তও বের হতে দেখা যায়।

মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ফিজ। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার চোটের ব্যাপারে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানিয়েছেন, ‘অনুশীলনের সময় মোস্তাফিজের মাথার বাঁ পাশে বলের আঘাত লেগেছে। বলের আঘাতে তার মাথা ফেটে গেছে এবং সেখান থেকে রক্ত ঝরছিল। প্রাথমিক চিকিৎসায় রক্তপাত বন্ধ হলে তাকে ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়।’

রক্তপাতের পর শঙ্কা ছিল মোস্তাফিজের মাথার ভেতরে কোনো চোট লেগেছে কিনা। তবে দলটির ফিজিও সেই শঙ্কা উড়িয়ে দিয়ে জানিয়েছেন, ‘বল লেগে মোস্তাফিজের কেবল মাথার বাইরের পাশেই কেটেছে। ইন্টার্নাল কোনো ইনজুরি লাগেনি। তবে বাইরে কেটে যাওয়ার কারণে তার মাথায় সেলাই দেওয়া হয়েছে।’

সারাবাংলা/এফএম

ক্রিকেট টপ নিউজ বিপিএল ২০২৪ মাথায় আঘাত মুস্তাফিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর