Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাদেশে মডেল ফিলিং স্টেশন নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৫৫

ঢাকা: নানা ধরনের সুযোগ-সুবিধায় সমৃদ্ধ মডেল ফিলিং স্টেশন সারাদেশেই নির্মাণ করা হবে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

তিনি বলেন, নাগরিক সেবা বাড়ানোর লক্ষ্যে আধুনিক সুবিধা সম্বলিত মডেল ফিলিং স্টেশন সারাদেশেই করা হবে। বিশ্রামাগার, রেস্টুরেন্ট, বিপণন, বিভিন্ন ধরনের জ্বালানি তেল, চার্জিং স্টেশন, গাড়ি মেরামতসহ সব সুবিধা মডেল ফিলিং স্টেশনে থাকবে।

বিজ্ঞাপন

রোববার (১৮ ফেব্রুয়ারি) সিলেটে পদ্মা অয়েল কোম্পানির লিমিটেড পরিচালিত মেসার্স হাজী মাসহুদ আলী মডেল ফিলিং স্টেশন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জমির পরিমাণ বেশি লাগলেও সার্বিক সুবিধার জন্য শিগগিরই নির্ধারিত নীতিমালা আলোকে সারাদেশে মডেল ফিলিং স্টেশন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানবিষয়ক প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, স্থানীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব ও পদ্মা অয়েল কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মাসুদুর রহমান উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিমন্ত্রী সিলেট রেল হেড ডিপো ও বরাইকান্দির সাবস্টেশন পরিদর্শন করেন। এ সময় তিনি সার্বিক নিরাপত্তার ওপর বিশেষ গুরুত্ব আরোপ করেন।

এ ছাড়া প্রতিমন্ত্রী সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের হবিগঞ্জের রশিদপুর ২ নম্বর কূপের ওয়াকওভার পরিদর্শন ও রশিদপুর ৯ নম্বর কূপে গ্যাস গ্যাদারিং পাইপলাইন প্রকল্পের কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় পেট্রোবাংলার চেয়ারম্যান জননেন্দ্রনাথ সরকার ও সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/টিআর

জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ মডেল ফিলিং স্টেশন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর