Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হত্যার জেরে আসামির বাড়িতে আগুন, পুড়ল ৬ ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৫৮

আগুনে পুড়ে গেছে ছয়টি ঘর। ছবি: সারাবাংলা

যশোর: যশোরে ছুরিকাঘাত করে টগর নামে এক তরুণকে হত্যার জের ধরে হত্যায় অভিযুক্তের বাড়িতে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। টিন শেড ওই বাড়িতে আগুন দেওয়া হলে বাড়ির ছয়টি ঘর পুড়ে গেছে। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে শহরের বারান্দীপাড়া এলাকার মাঠপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত ৯ ফেব্রুয়ারি গভীর রাতে টগর হোসেনকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে পাঠানো হয় ঢাকায়। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার হাসপাতালে মৃত্যু হয় টগরের।

টগরের মৃত্যুর পর তার পরিবার হত্যা মামলা করে। ওই মামলার আসামি আয়ান ভাড়া থাকেন তারেক হাসানের বাড়িতে একটি ঘরে। শনিবার রাতে ওই বাড়িতেই আগুন দেওয়া হয়।

তারেক হাসান বলেন, শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে টগরের মরদেহ এনে দাফন করা হয়। পরে রাত ১২টার দিকে টগরের বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজন অভিযুক্ত আয়অনের ঘরে আগুন দেয়। এ সময় আমার ছয়টি ঘর পুড়ে গেছে। কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

যশোর ফায়ার সার্ভিসের উপপরিচালক মামুনুর রশিদ বলেন, শনিবার রাত ১২টার দিকে আগুন লাগার খবর আসে আমাদের কাছে। সঙ্গে সঙ্গে সেখানে ফায়ার সার্ভিসের কর্মীদের পাঠানো হয়। এক ঘণ্টা চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনে। এর মধ্যেই ছয়টি ঘর পুড়ে যায়। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তা এখনো নির্ণয় করা সম্ভব হয়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, শহরের বারান্দীপাড়া বটতলা এলাকার মনি হোসেনের ছেলে টগর হত্যার জেরে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের আটকে পুলিশ অভিযান শুরু করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বাড়িতে আগুন যশোর

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর