Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাটগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৬

লালমনিরহাট: জেলার পাটগ্রাম উপজেলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আমিনুর রহমান (৩০) ও পথচারী সহিদার রহমান (৫০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলায় বুড়িমারী ঘুন্টিবাজার এলাকায় ও সকাল ৮টায় উপজেলার চৈতের বাজার এলাকায় পৃথক দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী আমিনুর রহমান বুড়িমারী গুড়িয়াটারী গ্রামের সোলা মিয়ার ছেলে এবং সহিদার রহমান পাটগ্রাম ইউনিয়নের টেপুরগাড়ি গ্রামের মৃত ধওলা শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে আমিনুর রহমান মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে পাটগ্রাম যাওয়ার পথে বুড়িমারী ঘুন্টিবাজার এলাকায় লালমনিরহাটগামী পাথরবোঝাই একটি ট্রাকের নিচে চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই আমিনুর রহমান নিহত হন। এ সময় মোটরসাইকেল চালক করিদুল ও মতিজুল গুরুতর আহত হন। পরে স্থানীয়রা ট্রাকটিকে আটক করেন। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। তারা বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে, পাটগ্রাম উপজেলার চৈতের বাজার থেকে কালিরহাট বাজার যাওয়ার সময় পথচারী সহিদার রহমানকে (৫০) দ্রুতগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

দুর্ঘটনার বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, নিহত ব্যক্তিদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

টপ নিউজ নিহত সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর