Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৩৫

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদরের আধারা ইউনিয়নের বকুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তিনজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১০ জন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ইউনিয়নের বকুলতলা উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, ইউনিয়নের সোলারচর গ্রামের সাবেক ইউপি সদস্য ও আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার লোকজনের সঙ্গে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন সরকারের লোকজনের এলাকায় আধিপত্য নিয়ে পূর্ব বিরোধ চলছিল।

সেই বিরোধের জের ধরে বকুলতলা উচ্চ বিদ্যালয় এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার অনুসারী হানিফ দেওয়ান ও সামিমের নেতৃত্বে দুপুর ১২টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় ও গুলিবর্ষণ করে।

এতে শুরুজ মিয়ার অনুসারী শাকিল, জুয়েল ও আয়নাল নামের তিন যুবক গুলিবিদ্ধ হয়। আহত হন আরও সাতজন।

গুলিবিদ্ধ তিনজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য শাকিল ও জুয়েলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরে এ ঘটনার জের ধরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের লোকজন ওই গ্রামের প্রতিপক্ষের পাঁচটি দোকান ভাংচুর করে ও ককটেল বিস্ফোরণ ঘটায় বলে জানা গেছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর