Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙ্গামাটিতে ২ ইয়াবা কারবারি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০২

রাঙ্গামাটি: রাঙ্গামাটি পৌর এলাকায় অভিযান চালিয়ে দুই ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে রাঙ্গামাটি পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ড শহীদ আবদুল আলী একাডেমির পাশের এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- ইয়াবা কারবারি মো. বেলাল হোসেন (৩২) ও মো. আরিফুল হাসান (২৩)। অভিযানের সময় বেলালের কাছ থেকে ৩২২ পিস ও আরিফুলের কাছ থেকে ২৮ পিসসহ মোট ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) ইরফান উদ্দিন রাজিবের নেতৃত্বে সঙ্গীয় একটি চৌকস টিম রাঙামাটি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডসহ শহীদ আবদুল আলী একাডেমির পূর্বপার্শ্বে মহরম সওদাগরের বাসার পেছন থেকে ইয়াবাসহ দুই আসামিকে গ্রেফতার করে। আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

জানা গেছে, বিভিন্ন সময়ে ইয়াবা কারবারি বেলাল হোসেনকে গ্রেফতার করেছিল পুলিশ। তবে জামিনে ছাড় পেয়ে আবারও একই ব্যবসায় জড়িত হয় যায় বেলাল। রাঙ্গামাটিতে বেলালের মাদক বিক্রির নেটওয়ার্ক পুরো শহরজুড়ে। এর আগে, রাঙ্গামাটি জেলা শহরের একটি তেলের পাম্পে কর্মী হিসেবে চাকরি করত এই বেলাল।

অভিযানের সত্যতা নিশ্চিত করে রাঙ্গামাটির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী জানিয়েছেন, প্রধানমন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে কোতোয়ালি থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। কোনো ধরণের মাদক ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর