Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাতিকে বাঁচাতে গিয়ে পুড়ে মরল দাদি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪১

প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার গাবতলী‌তে নাতিকে বাঁচাতে গিয়ে আগুনে পুড়ে কাপাসি বেওয়া (৭৫) নামের এক বৃদ্ধার মৃত্যু হ‌য়ে‌ছে। এ ঘটনায় দুইটি গরু পুড়ে মারা গেছে। ভস্মীভূত হয়েছে তিনটি গোয়ালঘর।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সা‌ড়ে ১২টার দি‌কে উপ‌জেলার বা‌লিয়াদী‌ঘি ইউনিয়নের কোলা‌কোপা গ্রা‌মের মোস্তা‌ফিজার রহমানের বা‌ড়ি‌তে এ ঘটনা ঘ‌টে।

পুলিশ জানায়, কয়েল থেকে একটি চার্জার লাইটে আগুন লাগার পর তা ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজন দ্রুত ঘর থেকে বেরিয়ে আসে। তবে গৃহকর্তা মোস্তাফিজুরের শ্বাশুড়ি কাপাসি বেওয়া নাতি শহিদকে না দেখে আবার ঘর যান। নাতিকে উদ্ধার করতে পারলেও তিনি আর বের হয়ে আসতে পারেননি।

আশেপাশের লোকজন চেষ্টা করেও আগুন নেভাতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলেও পৌঁছালেও ততক্ষণে বাড়ির সবকিছু পুড়ে যায়।

গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান, আগুনের খবর পেয়ে বাগবাড়ি ফাঁড়ি থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যদের আগুন নেভাতে সহায়তা করে। আগুনে দগ্ধ শিশু শহিদ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর