Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বাবার আত্মা যেন কষ্ট না পায় সেজন্য পরীক্ষায় অংশ নিয়েছি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:১২

রংপুর: রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বাবার মরদেহ বাড়িতে রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে মেয়ে হুমায়রা আক্তার ওরফে তিন্নি।

উপজেলার রাজবাড়ী উচ্চ বিদ্যালয়ের এই শিক্ষার্থী মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে পীরগাছা জেএন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষায় অংশ নেয়। তিন্নির বাবা আব্দুল ওহাব রতন পীরগাছা বাজারে পানের আড়তদার ছিলেন। এছাড়া পীরগাছা সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে মোটরসাইকেলে পীরগাছা বাজার থেকে অনন্তরাম (দশগাঁ) গ্রামের বাড়িতে ফেরার পথে দুর্ঘটনায় আহত হন রতন। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় তার মৃত্যু হয়।

তিন্নি বলে, আমার বাবা চেয়েছিলেন আমি যেনো ভালোভাবে পড়ালেখা করে অনেক বড় হই। মানুষ ও সমাজের সেবা করি। বাবা আমাকে অনেক ভালোবাসতেন। তাই আমি বাবার স্বপ্ন পূরণে পরীক্ষায় অংশ নিয়েছি। পরীক্ষায় অংশ না নিলে বাবার আত্মা অনেক কষ্ট পেতো। আমি বাবাকে কষ্ট দিতে চাই না।

পরীক্ষা কেন্দ্রসচিব নজরুল ইসলাম জানান, তিন্নির বাবার মৃত্যুর বিষয়টি সব শিক্ষকই জানেন। সে সবার সঙ্গে বসে পরীক্ষায় অংশ নিয়েছে। এক হাতে বারবার চোখ মুছছিল সে। আর অন্য হাতে পরীক্ষার খাতায় লিখেছে।

সারাবাংলা/ইআ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর