Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহর‌ণের আড়াই মাস পর শিক্ষার্থীর লাশ উদ্ধার


২৪ মে ২০১৮ ১৭:০২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।  

ময়মনসিংহ: ময়মন‌সিং‌হে ফুলবা‌ড়িয়ায় অপহর‌ণের আড়াই মাস পর এক ছা‌ত্রের লাশ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ওই শিক্ষার্থীর নাম মেহেদী হাসান বাবু। সে এ বছর এসএসসি পরীক্ষায় উপজেলার পলাশিহাটা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছিল।

অপহরণের ২ মাস ১৭ দিন পর বুধবার (২৩ মে) রাতে ফুলবাড়িয়ার কেশরগঞ্জ বাজারে মেহেদী হত্যা মামলার প্রধান আসামি তুষারের ভাই উজ্জ্বলের গুদাম ঘরের মেঝে খুঁড়ে মেহেদীর মরদেহ উদ্ধার করে ময়মন‌সিং‌হ গোয়েন্দা পুলিশ।

ময়মন‌সিং‌হে পু‌লিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, গত ৬ মার্চ শিক্ষার্থী মেহেদী রহস্যজনকভাবে নিখোঁজ হয়। এরপর তাদের কাছে তথ্য আসে তুষার ও আলামিন পরিকল্পিতভাবে তাকে হত্যা করে তুষারের বড় ভাইয়ের গদি ঘরের পেছনে পুঁতে রেখেছে। অথচ হত্যাকাণ্ডের পর তুষার পুলিশকে ব্যাপকভাবে মিসগাইড করে। এ সময় সে নিজেকে আড়াল করতে কিছু কৌশলও গ্রহণ করে।

তিনি আরও জানান, এর মধ্যে মেহেদীর ব্যবহৃত মোবাইল ফোনে অন্য একটি সিম ঢুকিয়ে ভয়েস নকল করে অপহরণ ও মুক্তিপণ দাবির নাটক সাজায়। আমাদের মিস গাইড করে ঢাকা, মিরপুর ও যাত্রাবাড়ী পর্যন্ত নিয়ে যায়। সর্বশেষ আমরা ক্লু পাই, তুষারই হত্যাকারী। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে এ কথা স্বীকার করে এবং আলামিন নামে আরেকজন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার তথ্য দেয়। পরে আলামিনকে গ্রেফতারের পর সে আদালতে স্বীকারোক্তিমূলত জবানবন্দি দেয়। পরে তাদের দেখানো জায়গার মাটি খুঁড়ে মেহেদীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সারাবাংলা/টিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

ময়মনসিংহ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর