Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মায়ের দোয়া’ বেকারিতে সহকর্মীর হাতে শ্রমিক খুন

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৩৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বাঁশখালীতে সহকর্মীর হাতে খুন হয়েছেন এক বেকারি শ্রমিক। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাহারুল্লাহপাড়া আধুনিক হাসপাতালের সামনে মায়ের দোয়া বেকারিতে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম (৪৫) সাতকানিয়ার দক্ষিণ রুপকানিয়া মাইজপাড়া এলাকার বাসিন্দা। অন্যদিকে সহকর্মীকে খুন করে পালিয়ে যাওয়া মাহাবুব রহমান (৩০) বাঁশখালী উপজেলার পূর্ব নারিশ্চা মুড়া এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, ‘মায়ের দোয়া’ বেকারিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন মাহবুব আলম ও শাহ আলম। বৃহস্পতিবার (২২ অক্টোবর) বিকেলে বেকারিতে কাজ করার সময় এক নারী শ্রমিকের সঙ্গে কথা বলাকে কেন্দ্র করে দুইজনের মধ্যে হাতাহাতি হয়। পরে বেকারির ম্যানেজার ও অন্য কর্মচারীরা এসে বিষয়টি মীমাংসা করে দেয়।

এরপর ভোরে বেকারিতে এসে লাঠি দিয়ে ঘুমন্ত শাহ আলমের মাথায়, চোখ, ডান কানে আঘাত করে চলে যায় মাহবুব। অন্য কর্মচারীরা ফজরের নামাজ পড়ার জন্য উঠে দেখতে পায় শাহ আলম রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ সারাবাংলাকে বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকেই বেকারির মালিককেও খুঁজে পাওয়া যাচ্ছে না। আমরা গিয়ে আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করেছি। হাসপাতালের সামনে সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে ভোরে মাহবুব বেকারিতে ঢুকে কিছুক্ষণ পরই বের হয়ে গেছে।’

ওসি বলেন, ‘বেকারিতে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। যেহেতু আগের দিন হাতাহাতির ঘটনা ঘটেছে তাই মাহবুবই এ খুন করে করেছে বলে আমরা ধারণা করছি। তাকে ধরতে আমাদের টিম কাজ করছে।’

সারাবাংলা/আইসি/এমও

বেকারি শ্রমিক খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর