Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোটরসাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২২:১১

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদমান সাদিক (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী হিমু।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কুড়িগ্রাম ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের কাছে ঠ্যানারি পাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত সাদিক পৌর শহরের পলাশবাড়ী বানিয়া পাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে।

সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে শহরের ঠ্যানারি পাড়া এলাকায় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি হলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের ভিতরে ঢুকে যায় নিহতের মোটরসাইকেলটি। পরে মোটরসাইকেলে থাকা দুই আরোহীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয় লোকজন।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক সাদিক নামের এক কিশোরকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেল আরোহী হিমুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত হিমুর অবস্থাও গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

মুখোমুখি সংঘর্ষ মোটরসাইকেল-ট্রাক স্কুলছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর