Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে শিক্ষকের বাসায় চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:২৭

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় আরিফুর রহমান লিমন নামের এক শিক্ষকের বাসায় তিন লাখ টাকাসহ ৯ ভরি সোনার গহনা চুরি করেছে দুর্বৃত্তরা। খবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে পরিবারের সদস্যদের অজ্ঞান করে বাসায় চুরি করা হয়।

এ ঘটনায় অসুস্থ সাতজন সদস্যকে উদ্ধার করে শক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর আগে, গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

আরিফুর রহমান লিমন ওই এলাকার মৃত হাবিবুর রহমান ছেলে। তিনি বারাজান এসসি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

শিক্ষক লিমন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের অজান্তে খাবারে চেতনানাশক মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। রাত আনুমানিক সাড়ে ১০টায় ওই খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। পরিবারের সদস্যরা ঘুমের মধ্যে অচেতন হয়ে যান। সকালে ঘুম থেকে উঠে ঘরের আলমারি ও ওয়ার্ডরোব লণ্ডভণ্ড অবস্থায় দেখতে পান তারা। ঘরের ভেতরে থাকা তিন লাখ টাকা, ৯ ভরি সোনার গহনা ও মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে অসুস্থ অবস্থায় পরিবারের সাতজন সদস্যকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির। তিনি বলেন, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেয়েছি, চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সারাবাংলা/এনএস

কালীগঞ্জ উপজেলা লালমনিরহাট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর