Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নলছিটিতে ছেলের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩১

ঝালকাঠি: নলছিটিতে ছেলের বিরুদ্ধে পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত খলিলুর রহমান হাওলাদার (৫৫) উপজেলার রানাপাশা ইউনিয়নের দক্ষিণ রানাপাশা গ্রামের হামিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত ছেলের নাম রমজান হাওলাদার।

বিকেলে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে স্ত্রী ও সন্তান নিয়ে একই ঘরে ঘুমাচ্ছিলেন খলিলুর রহমান। রাত ২টার দিকে গোঙানির শব্দ শুনে তার স্ত্রী সালেহা বেগমের ঘুম ভেঙে যায়। তিনি স্বামীকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার করেন এবং তা শুনে আশপাশের লোকজন ছুটে আসে। আহত অবস্থায় খলিলুর রহমান বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান খলিলের ভাই মাওলানা আব্দুল কাদের। সেখানে চিকিৎসাধীন রোববার দুপুরে তার মৃত্যু হয়।

রানাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান হাওলাদার বলেন, ‘মাথার পেছনে আঘাতের চিহ্ন দেখা গেছে। কি কারণে তাকে পিটিয়ে হত্যা করেছে সেটা জানতে পারিনি।’

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী বলেন,‘ খবর পেয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও নিহতের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। নিহত খলিল হাওলাদারের ছেলে পলাতক রয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সারাবাংলা/এমও

নলছিটি পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর