Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তরুণীর মৃত্যু, সাবেক-বর্তমান প্রেমিকসহ ৩ জন পুলিশ হেফাজতে

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৫

ঢাকা: রাজধানীর হাজারীবাগের একটি বাসায় রোকসানা আক্তার রুহি (১৮) নামে এক তরুণীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রুহি বিভিন্ন ক্লাবে নাচ, গান করতো বলে জানা গেছে। এই ঘটনায় তার সাবেক ও বর্তমান প্রেমিকসহ ৩ জনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে হাজারীবাগ কালুনগর তার এক বন্ধুর বাসা থেকে ওই তরুণীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা আরমান জানায়, সে নিজে হাজারীবাগ কালুনগর পানির পাম্পের পাশে একটি বাড়ির ৩য় তলায় থাকে। তার বন্ধু রিফাতের সঙ্গে ৬ মাস যাবৎ প্রেমের সম্পর্ক রয়েছে রুহির।

‘ফোনে রিফাতকে না পেয়ে সকালে রুহি হাজারীবাগ আমার বাসায় আসে। এবং রিফাতকে ফোনে কল করে ডেকে তার বাসায় আনতে বলে। রুহির কথা মতো ফোন করে রিফাতকে বাসায় ডেকে নিয়ে আসি। রুহি, রিফাতসহ আমরা তিনজন মিলে নাস্তা করতে বসি। এ সময় হঠাৎ রুহির খিঁচুনি শুরু হয়। অবস্থা খারাপ দেখে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাই। তবে হাসপাতালে রুহিকে নেওয়ার পরপরই চিকিৎসক মৃত ঘোষণা করেন’, বলেন আরমান।

এদিকে, রুহির খারাপ অবস্থার খবর পেয়ে হাসপাতালে এসেছিলেন রুহির সাবেক প্রেমিক নাসির উদ্দিন শায়ন।

রুহির বর্তমান প্রেমিক রিফাত জানান, রুহি ধানমন্ডি-১৫ তে থাকতো। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার চড়ুইভিটা গ্রামে। বাবার নাম রবিউল ইসলাম। ঝগড়ার কারণে কয়েকদিন ধরে রুহির সঙ্গে সে যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছিলো। সকালে আরমানের ফোন পেয়ে তার বাসায় গিয়ে রুহিকে দেখতে পায় সে। সেখানে দু’জনের মধ্যে কথাবার্তাও হয়। এরপর হঠাৎ অসুস্থ হয়ে পড়ে রুহি।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাব উদ্দিন জানান, ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া তিন যুবককে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানার জন্য ওই তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এমও

টপ নিউজ তরুণীর মৃত্যু পুলিশ হেফাজত প্রেমিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর