Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

স্পোর্টস ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১০:২৬

গোড়ালির অস্ত্রোপচারের কারণে মাঠের বাইরে শামি

ওয়ানডে বিশ্বকাপে ভারতের ফাইনালে ওঠার অন্যতম নায়ক ছিলেন তিনি। শেষ পর্যন্ত ভারতকে বিশ্বকাপ জেতাতে না পারলেও দারুণ প্রশংসা কুড়িয়েছেন মোহাম্মদ শামি। তবে বিশ্বকাপের পর ইনজুরির কারণে আর মাঠে নামা হয়নি এই পেসারের। এবার আরেকটি দুঃসংবাদ শুনলেন তিনি। গোড়ালির অস্ত্রোপচার করায় আরও কয়েক মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। আর এই কারণেই এবারের আইপিএলে তাকে দেখা যাবে না।

ইনজুরি সাথে লড়াই করেই বিশ্বকাপে খেলেছিলেন তিনি। হার্দিক পান্ডিয়ার ইনজুরি শাপে বর হয়ে আসে শামির জন্য। দলে সুযোগ পেয়েই দুর্দান্ত বোলিং করে ভারতকে ফাইনালে নিয়ে গেছেন তিনি। বিশ্বকাপের সেই ধকলের কারণে এরপর প্রায় তিন মাস মাঠের বাইরেই আছেন শামি। খেলতে পারেননি দক্ষিণ আফ্রিকা, আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে। আইপিএলে খেলতে পারবেন কিনা, সেটা নিয়েও ছিল শঙ্কা।

শেষ পর্যন্ত আইপিএলে খেলা হচ্ছে না শামির। গত ২৬ ফেব্রুয়ারি লন্ডনে গোড়ালির অস্ত্রোপচার করার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন শামি। এই অস্ত্রোপচার থেকে সুস্থ হতে কয়েক মাস সময় লাগবে শামির। আর এতেই মার্চ থেকে শুরু হতে যাওয়া আইপিএলে তাকে পাবে না গুজরাট টাইটানস।

আইপিএলে শামির খেলা তো হচ্ছেই না, সাথে হুমকির মুখে পড়েছে জুনে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলাও। শেষ পর্যন্ত বিশ্বকাপের আগে সুস্থ হয়ে মাঠে ফিরতে পারবেন কিনা, সেটা সময়ই বলে দেবে।

সারাবাংলা/এফএম

আইপিএল ক্রিকেট শামি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর