Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১০

জয়পুরহাট: জয়পুরহাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈলের দস্তপুর ভাটার মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- জেলার পাঁচবিবি উপজেলার খাসবাট্টা গ্রামের এনামুল হকের ছেলে ওমর আলী (২০) একই গ্রামের মাসুম সাজ্জাদের ছেলে শিশির (১৯) খাসবা গুড়ি গ্রামের ধলু হোসোনের ছেলে লিমন হোসেন (১৯) একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাসেল হোসেন (১৯)

ওসি হুমায়ূন কবির জানান, সংঘবদ্ধ চক্রটি জেলার বিভিন্ন সড়কে রাতে খালি পিকআপভ্যান নিয়ে ঘোরাঘুরি করে। সুযোগ বুঝে যাত্রীদের উঠিয়ে ফাঁকা স্থানে নিয়ে ডাকাতি করে। কখনও মালপত্র ছিনিয়ে নিয়ে ছেড়ে দেয়, কখনও বা যাত্রীদের খুন করে লাশ সড়কে ফেলে রেখে পালিয়ে যায়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে পুরানাপৈলের দস্তপুর ভাটার মোড় এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ধারালো চাকু, লোহার তৈরি পাইপ ও প্লাস্টিকের দড়ি জব্দ করা হয়।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর