Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উখিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৫

ফাইল ছবি

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় চাচাতো ভাই ছালামত উল্লাহর (৩৮) ছুরিকাঘাতে জেঠাতো ভাই ছৈয়দ করিম (৪৫) নিহত হয়েছেন। পুলিশের ধারণা, পরকীয়ার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ছৈয়দ করিম জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন বলেন, সকালে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া গ্রামের স্থানীয় স্টেশন থেকে ছৈয়দ করিম বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তেতুলতলা নামক স্থানে পৌঁছলে আপন চাচাতো ভাই ছালামত উল্লাহ আকস্মিক তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে সে ছৈয়দ করিমের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, কি কারণে এ খুনের ঘটনা ঘটেছে পুলিশ তা নিশ্চিত নয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছালামত উল্লাহ’র স্ত্রীর সঙ্গে ছৈয়দ করিমের পরকীয়া রয়েছে এমন সন্দেহে এ ঘটনা ঘটেছে।

নিহতের ছোট ভাই মিজানুর রহমান বলেন, একটা সময় তার বাবা ও চাচার মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। পরে তা সামাজিক সালিশের মাধ্যমে নিষ্পত্তি হয়ে যায়। এ নিয়ে তার বাবার প্রতিপক্ষরা ক্ষুব্ধ ছিল। সেই ক্ষোভ থেকে গত ২/৩ বছর আগেও তাকে (মিজানুর) মাথায় ছুরিরাঘাত করেছিল ছালামত উল্লাহ। পূর্ব শত্রুতার জেরে তার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

তিনি জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর এ ঘটনায় জড়িত ছালামত উল্লাহকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এনইউ

উখিয়া খুন জেঠাত ভাই টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর