Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে মাদক বিক্রি ও পর্নোগ্রাফির অভিযোগে আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১৫

জয়পুরহাট: মাদক কারবার ও পর্নোগ্রাফির সঙ্গে জড়িত থাকার অভিযোগে জয়পুরহাট ও নওগাঁর বিভিন্ন স্থানে পৃথক অভিযানে ৬ জনকে আটক করেছেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত মঙ্গলবার ভোর থেকে ২৪ ঘণ্টার অভিযানে জেলা সদর ও আক্কেলপুর এবং নওগাাঁর ধামুইরহাট উপজেলা থেকে সংশ্লিষ্ট অপরাধে তাদের আটক করা হয় বলে র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, র‌্যাব সদস্যরা জয়পুরহাট সদর উপজেলার জামালপুর এলাকায় অভিযান পরিচালনা করে দেড় কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়। আটকরা হলো মিনহাজুল ইসলাম (২৬), খাঁপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৭) ও জামালপুর কালীপাড়া গ্রামের আসলাম হোসেন (৪৫)।

র‌্যাবের অপর এক অভিযানিক দলের সদস্যরা জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজার এলাকা থেকে ৩০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী রেজাউল করিম বুলবুলকে (৪০) আটক করা হয়।

এদিকে জয়পুরহাটে র‌্যাব সদস্যদের আরেক অভিযানে পাশের নওগাঁর ধামুইরহাট উপজেলার মঙ্গলবাড়ী বাজার এলাকা থেকে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে ৩ যুবককে আটক করা হয়। আটকরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার বিল্লা গ্রামের শহিদ হোসেন (২২), দোগাছি গ্রামের সিফাত হোসেন (১৮) ও নওগাঁর ধামুইরহাট উপজেলার মুকুন্দপুর গ্রামের নিত্য সরকার (২৪)।

পরবর্তীতে আটকদের সংশ্লিষ্ট থানাগুলিতে সোপর্দসহ মামলা করা হয় বলেও জানিয়েছেন স্থানীয় র‌্যাব ক্যাম্প অধিনায়ক।

সারাবাংলা/এমও

জয়পুরহাট পর্নোগ্রাফি মাদক বিক্রি


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর