Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গাজীপুরে লেগুনা-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
২৯ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৪

গাজীপুর: গাজীপুর মহানগরীর পূবাইলে লেগুনা ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে পূবাইল থানাধীন টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের বসুগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতের নাম মেহরাব হোসেন (১৭)। তিনি গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পিপুলিয়া গ্রামের মহিবুল্লাহ ছেলে। মেহরাব জাপান ইন্টারন্যাশনাল ড্রিম স্কুল এন্ড কলেজ এর একাদশ শ্রেণির ছাত্র।

আহতরা হলেন, গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ছিকুলিয়া গ্রামের বিজয় সাহার ছেলে ঋত্বিক সাহা (১৯), গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পিপুলিয়া গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে আমিনুল ইসলাম (১৭), নরসিংদী জেলার পলাশ থানাধীন মতিরচর গ্রামের মোহাম্মদ আসলামের ছেলে মোঃ হাফিজুল ইসলাম (৪০)।

স্থানীয়রা জানান, কালীগঞ্জ থেকে ছেড়ে আসা লেগুনা (ঢাকা মেট্রো-ঘ-৫১-০২২৭) যাত্রী নিয়ে টঙ্গীর দিকে যাচ্ছিল। এসময় পূবাইল থানাধীন বসুগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ইজিবাইকের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে করমতলা কমিউনিটি হাসপাতাল ও শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বসুগাঁও এলাকায় একটি লেগুনা ও ইজিবাইকের সংঘর্ষের সংবাদ পেয়েছি। এতে ঘটনাস্থলেই ইজিবাইকে থাকা কলেজছাত্র নিহত হয়। গুরুতর আহত অবস্থায় আরও তিনজনকে হাসপাতালে নেওয়া হয়। লেগুনাটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/আইই

পূবাইল থানা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর