Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় বন্ধুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীর পরিচয় শনাক্ত


২৪ মে ২০১৮ ২২:০৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

সাতক্ষীরা: সাতক্ষীরায় বন্ধুকযুদ্ধে নিহত অজ্ঞাত পরিচয় মাদক ব্যবসায়ীর পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম আব্দুল আজিজ (৪৫)। তিনি সদরের পরানদহ গ্রামের কেরামত আলির ছেলে।

বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে আব্দুল আজিজের পরিবার তার মরদেহ শনাক্ত করেন। এর আগে এদিন সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামের একটি জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউন্ড গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করেছেন।

তিনি আরও জানান, চৌবাড়িয়া-খানজিয়া সীমান্ত এলাকাটি চোরাচালান রুট হিসেবে পরিচিত। ধারণা করা হচ্ছে কোনো মাদক ব্যবসায়ী গ্রুপ নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলে জড়িয়ে তাকে হত্যা করেছে। এ বিষয়ে অধিকতর তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

তবে নিহতের পরিবার দাবি করেছেন, বুধবার রাত ১০টার দিকে সাতক্ষীরা সদর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। পরে বৃহস্পতিবার তার গুলিবিদ্ধ লাশ কালিগঞ্জ থেকে উদ্ধার করা হয়।

এর আগে ভাড়াসিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, বৃহস্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর নামক স্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে (৪৫) মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে খবর দেয়। বিষয়টি তিনি থানায় জানালে সকাল সাতটার দিকে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর ঘটনাস্থলে এসে ওই লাশ উদ্ধার করেন। লাশের চোয়ালে ও গলায় দুটি গুলি লেগেছে। লাশের পাশ থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও একটি পলিথিনের বস্তায় থাকা ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

সারাবাংলা/টিএম

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর