Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২৪ ১৩:২৩

বান্দরবান: বান্দরবানে ১০ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে হাফেজ আব্দুল্লাহ আনোয়ার নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে বান্দরবান থানা পুলিশ। রোববার (৩ মার্চ) বান্দরবান সদরের বনরুপা পাড়া এলাকার ইসলামিয়া শিক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটক হাফেজ আব্দুল্লাহ আনোয়ার (২১) কক্সবাজার রামু টেক পাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার (২ মার্চ) রাত ১১টার দিকে মাদরাসার শিক্ষক হাফেজ আব্দুল্লাহ আনোয়ার তাকে হোস্টেল থেকে তার (শিক্ষকের) রুমে নিয়ে গিয়ে বলাৎকার করে আটকে রাখে ভয় ভিতি দেখায়। সকালে শিশুটির বাবা তাকে দেখতে এলে সে বাবাকে সবকিছু খুলে বলে। পরে শিশুটির বাবা তার স্বজনদের বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ ইসলামিয়া শিক্ষা কেন্দ্র থেকে অভিযুক্ত শিক্ষক হাফেজ আব্দুল্লাহ আনোয়ারকে আটক করে।

শিশুটির বাবা দিদারুল ইসলাম জানান, ছেলেকে দেড় বছর আগে বনরুপা এলাকার ইসলামিয়া মাদ্রাসার আবাসিকে রেখে পাড়ালেখা করতে দেওয়া হয়। এরইমধ্যে কয়েক বার তার ছেলেকে শিক্ষকরা বলাৎকার করেছিল বলে জানালেও ধর্মীয় অনুভুতিতে আঘাত লাগার ভয়ে কাউকে কিছুই বলেনি তিনি। তবে এবার বাধ্য হয়ে থানা-পুলিশের সহায়তা নিয়েছেন তিনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবদুল জলিল বিষয়টি নিশ্চিত করে জানান, বলাৎকারের শিকার শিশুটির বাবার অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। এই বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

সারাবাংলা/ইআ

টপ নিউজ মাদরাসা শিক্ষক আটক মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর