Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৮০ ভরি সোনার অলঙ্কার ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২৪ ১৪:২৯

বাগেরহাট: মোরেলগঞ্জে জুয়েলার্স ব্যবসায়ীকে মারপিট করে মোটরসাইকেলসহ ৮০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার হওয়া শেখ তাইজুল ইসলাম শাহীন (৪৫) উপজেলার খাউলিয়া গ্রামের শেখ নুর মোহাম্মদের ছেলে।

রোববার (৩ মার্চ) দুপুরে মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। গত রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে শাহীনকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে, গত ২৪ ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে ছিনতাইয়ের ১৩ ঘণ্টা পরে উপজেলা সদর কুঠিবাড়ি এলাকায় পানগুছি নদীর চর থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। তবে এখনও টাকা ও সোনার সন্ধান মেলেনি।

গত ২৩ ফেব্রুয়ারি দিবাগত রাত ৯টার দিকে পৌরসভার সেরেস্তাদারবাড়ি এলাকা থেকে নিলয় জুয়েলার্সের মালিক মিলন কর্মকারকে ছিনতাইকারীরা মারপিট করে টাকা স্বর্ণালংকারসহ মোটরসাইকেল নিয়ে যায়। মোটরসাইকেলের সিটের নিচে ৩টি ব্যাগে ৮০ ভরি ওজনের স্বর্ণালংকার ও নগদ আড়াই লাখ টাকা ছিলো।

ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, ‘তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ শেখ তাইজুল ইসলাম শাহীন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যপারে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

সারাবাংলা/এমও

জুয়েলার্স ব্যবসায়ী স্বর্ণালংকার ছিনতাই


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর