Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানসিক প্রতিবন্ধী নারীকে নির্যাতনের ঘটনায় ৫ জন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৪ ১৭:৫২

ঝিনাইদহ: মহেশপুরে মানসিক প্রতিবন্ধী নারীকে নির্যাতন করার ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে উপজেলার খোশালপুর গ্রাম থেকে নির্যাতনকারী ওই ৫ জনকে আটক করা হয়।

আটকরা হলো- খোশালপুর গ্রামের জলিল তরফদারের ছেলে মুহিত তরফদার, তার ছেলে রাব্বি তরফদার, নুরুল আমিনের ছেলে তারিখ মনোয়ার, সানোয়ার হোসেনের ছেলে উসমান আলী ও নেপা গ্রামের খায়রুল ইসলামের ছেলে নাজমুল হোসেন।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, সোমবার বিকেলে ওই এলাকার কাপড় ব্যবসায়ী মহির উদ্দিনের দোকানের সামনে শুয়েছিল ৪৫ বছর বয়সী এক প্রতিবন্ধী নারী। দুপুর ৩টার দিকে মহির উদ্দিনের ছেলে রাব্বি হোসেন ওই নারীকে দোকানের সামনে থেকে চলে যেতে বলে। ওই নারী চলে না গেলে তাকে লাঠি দিয়ে গুঁতা দেয় রাব্বি হোসেন। পরে দোকান খোলার পর মানসিক প্রতিবন্ধী ওই নারী দোকানে ঝোলানো তালা খুলে ফেলে। এতেই ক্ষিপ্ত মহির উদ্দিন, তার ছেলে রাব্বি, পাশের দোকানি নাজমুলসহ ৫ জন ওই নারীকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে।

এ ঘটনায় স্থানীয় এক যুবক একটি ভিডিও ধারণ করে। বিষয়টি জানাজানি হলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে ওই ৫ জনকে আটক করা হয়। মানসিক প্রতিবন্ধী নারীর পরিচয় না পাওয়ায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠানো হয়।

সারাবাংলা/এমও

ঝিনাইদহ নির্যাতন প্রতিবন্ধী নারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর