Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৪ ২১:৪৭

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুর মহানগরীর টঙ্গীতে নাজনীন ভূঁইয়া (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ)  বিকেলে টঙ্গী পূর্ব থানাধীন গাজীবাড়ি পুকুড়পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নাজনীন ভূঁইয়া, টঙ্গীর গাজীবাড়ি পুকুরপাড় এলাকার আবুল কাশেমের মেয়ে। নাজনীন টঙ্গীর সাহাজ উদ্দিন সরকার স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, ওই এলাকার স্বপ্ননীড় নামক ভবনের অষ্টম তলায় পরিবারের সঙ্গে নিজেদের ফ্লাটে বাস করত নাজনীন। তার মা অজুফা আলী মুক্তা পেশায় একজন আইনজীবী। একই ভবনে পাঁচতলায় বাস করেন তার মামা। দুপুরে মামার ফ্ল্যাট থেকে নাজনীন তাদের ফ্ল্যাটে চলে আসে।

দুপুরে বাসায় কেউ না থাকায় তার মামি মারিয়া জাহান নাজনীনকে ডাকতে আসেন। এ সময় কক্ষের ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে আশপাশের লোকজনদেরকে ডাকেন। পরে ওই কক্ষে গেলে কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো নাজনীনের নিথর দেহ দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুস্তাফিজুর রহমান বলেন, মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সারাবাংলা/এনইউ

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর