Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দিয়াবাড়িতে বেড়াতে গিয়ে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

স্টাফ করেসপন্ডেন্ট
৫ মার্চ ২০২৪ ২৩:৫৮

ঢাকা: রাজধানীর দিয়াবাড়ি এলাকায় স্ত্রীকে বেড়াতে নিয়ে গিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। খুনের শিকার ওই গৃহবধুর নাম লতিফা আক্তার (২৮)। তিনি স্বামী রবিউল ইসলামের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন। মৃত্যুর আগে ওই গৃহবধু পুলিশকে বলেছেন, তার স্বামীই তাকে ছুরিকাঘাত করেছে।

মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে তুরাগের দিয়াবাড়ি এলাকায় মেট্রোরেল স্টেশনের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধুকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তুরাগ দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশনের নিচে তিন নম্বর ব্রিজের পাশে এক নারী রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে মারা যায়।

এসআই আরও জানান, ওই নারীকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি পুলিশকে জানিয়েছেন, তার নাম লতিফা আক্তার, স্বামীর নাম রবিউল ইসলাম। বাসাবোর রাজারবাগে সুজনের বাড়িতে ভাড়া থাকেন তারা। স্বামী তাকে ঘুরতে সেখানে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

লতিফার গ্রামের বাড়ি কক্সবাজার সদর তারাবুনিয়া এলাকায় বলে জানান এসআই ইব্রাহিম।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

খুন টপ নিউজ দিয়াবাড়ি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর