Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২৪ ১৪:২০

ঢাকা: রাজধানীর কদমতলীর পলাশপুর আইডিয়াল স্কুলে জাতীয় পতাকা টাঙানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিয়ান বাদশা (১৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সে ৯ম শ্রেণিতে পড়ত।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত রিয়ান ময়মনসিংহ ত্রিশাল উপজেলার বনগ্রামের সিএনজি অটোরিকশা চালক ফারুক হোসেনের ছেলে। পরিবারের সঙ্গে পলাশপুর ৫ নম্বর রোডের একটি বাসায় থাকত।

রিয়ানকে হাসপাতালে নিয়ে আসা স্কুলের সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদৌসি ও জাকির হোসেন জানান, সকাল সাড়ে ১০টার দিকে বাদশা স্কুলে জাতীয় পতাকা টানাচ্ছিল। তখন পতাকার স্টিলের পাইপটি পাশের বিদ্যুতের তারের সঙ্গে সংস্পর্শে আসে। এতেই বিদ্যুতায়িত হয়ে সঙ্গে সঙ্গে অচেতন হয়ে পড়ে সে। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কদমতলী থানায় জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর