Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কলেজ শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মার্চ ২০২৪ ১৭:৪৯

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নয়ন ঘোষ (১৯) ও উইলিয়াম ঘোষ (১৮) নামে দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন কর্নেল ঘোষ (১৯) নামের আরও এক শিক্ষার্থী। তাকে আশাশুনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (৬ মার্চ) ভোরে আশাশুনি উপজেলার দরগাহপুর ইউনিয়নের ধাপুয়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষার্থীরা হলেন- সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের আমানিয়া গ্রামের নিরঞ্জন ঘোষের ছেলে নয়ন ঘোষ ও একই গ্রামের জগন্নাথ ঘোষের ছেলে উইলিয়াম ঘোষ। তারা সবাই কালীগঞ্জ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, নয়ন ঘোষ, উইলিয়াম ঘোষ ও কর্নেল ঘোষ তিন বন্ধু এক সঙ্গে মোটরসাইকেলযোগে মঙ্গলবার সন্ধ্যায় কালীগঞ্জ থেকে তালা উপজেলার জেঠুয়া জালালপুর জগন্নাথ গুরুদেবের মন্দিরে একটা যোগ্য অনুষ্ঠানে যায়। সারারাত সেখানে অনুষ্ঠান দেখার পর ভোরে তারা তাদের গ্রামের বাড়ি কালীগঞ্জের উদ্দেশে মোটর সাইকেলে রওনা হন। পথিমধ্যে আশাশুনি উপজেলার দরগাহপুর-কাদাকাটি সড়কের ধাপুয়া ব্রিজের কাছে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ তারা রাস্তার নিচে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নয়ন ঘোষ ও উইলিয়াম ঘোষ নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় কর্ণেল ঘোষ। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তবে স্থানীয়রা এ সময় অভিযোগ করে বলেন, নির্মাণাধীন এই ব্রিজের ঠিকাদার দীর্ঘদিন যাবত এখানে আংশিক কাজ করে ফেলে রেখেছেন। যা খুবই বিপদজনক। প্রায়ই এখানে দুর্ঘটনার শিকার হচ্ছেন সাধারণ যাত্রীরা।

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার (ভারপপ্রপ্ত) বেলাল হোসেন জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে দুটি মরদেহ ও একটা মোটরসাইকেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিৎ কুমার অধিকারী বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া গুরুতর আহত অবস্থায় কর্নেল ঘোষকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/ইআ

কলেজ শিক্ষার্থী নিহত টপ নিউজ সাতক্ষীরা


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর